tracksino-এর দায়িত্বশীল গেমিং নীতি

tracksino (the “কোম্পানি”), এই অনলাইন ক্যাসিনো ওয়েবসাইটের https://www.xgtiger.vip (“ওয়েবসাইট”) অপারেটর হিসেবে, দায়িত্বশীল গেমিংকে সমর্থন করতে এবং অতিরিক্ত গেমিং প্রতিরোধ এবং এড়ানোর জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এই দায়িত্বশীল গেমিং নীতি শুধুমাত্র কোম্পানির প্রতিশ্রুতি নির্ধারণ করে না, এটি আপনাকেও দায়িত্বশীল গেমিং চর্চা প্রচার করার এবং অতিরিক্ত গেমিংয়ের নেতিবাচক প্রভাব কমিয়ে আনার দায়িত্ব প্রদান করে। এই দায়িত্বশীল গেমিং নীতিতে ব্যবহৃত বড় অক্ষরে লেখা শব্দগুলি, যেগুলি এখানে সংজ্ঞায়িত করা হয়নি, সেগুলির অর্থ ওয়েবসাইটের শর্তাবলীতে দেওয়া হয়েছে এবং এই দায়িত্বশীল গেমিং নীতিতে উল্লেখিত হয়েছে। আমরা প্রতিশ্রুতিবদ্ধ যে আপনি আমাদের ওয়েবসাইটে গেমিং উপভোগ করবেন, তবে অতিরিক্ত গেমিং সম্পর্কিত সামাজিক এবং আর্থিক প্রভাব সম্পর্কে সম্পূর্ণ সচেতন থাকবেন। আমরা আমাদের দক্ষতার গেমগুলিকে একটি উপভোগ্য বিনোদনমূলক কার্যকলাপ হিসেবে প্রচার করি এবং বিশ্বাস করি যে গেমিং শুধুমাত্র তখনই উপভোগ্য থাকে যখন আপনি দায়িত্বশীলভাবে খেলেন এবং নিয়ন্ত্রণে থাকেন। এই গেমটিতে আর্থিক ঝুঁকির উপাদান রয়েছে এবং এটি আসক্তি তৈরি করতে পারে। অনুগ্রহ করে দায়িত্বশীলভাবে এবং আপনার নিজস্ব ঝুঁকিতে খেলুন।
 

আপনি যা করতে পারেন:  

যদি আপনি আমাদের ওয়েবসাইটে খেলতে বেছে নেন, তাহলে কিছু সাধারণ নির্দেশিকা রয়েছে যা আপনার খেলার অভিজ্ঞতাকে আরও নিরাপদ করতে এবং অতিরিক্ত গেমিংয়ের সাথে সম্পর্কিত সমস্যার ঝুঁকি কমাতে সহায়ক হতে পারে:
শুধুমাত্র সেই টাকা দিয়ে প্লে মানি কিনুন যা আপনি ব্যয় করতে পারেন।
কখনোই প্লে মানি কিনবেন না সেই টাকা দিয়ে যা আপনার গুরুত্বপূর্ণ বা প্রয়োজনীয় জিনিসের জন্য যেমন খাবার, ভাড়া, বিল, বা টিউশন প্রয়োজন।
আপনার কেনাকাটা এবং ওয়েবসাইটে খেলার জন্য সময় পরিকল্পনা করুন এবং সেই সীমায় থাকুন, আপনার পারফরম্যান্স নির্বিশেষে।
যখন আপনি বিরক্ত, ক্লান্ত, বা হতাশ হন তখন খেলবেন না। যখন আপনি মন খারাপ বোধ করছেন তখন ভাল সিদ্ধান্ত নেওয়া কঠিন।
খেলার জন্য ব্যক্তিগত এবং অন্যান্য গুরুত্বপূর্ণ কাজগুলো বিলম্ব করবেন না। আপনার সমস্ত গুরুত্বপূর্ণ কাজ সম্পূর্ণ করুন যাতে আপনি মুক্ত এবং শান্ত মনে খেলতে পারেন।
আপনার খেলার সাথে অন্যান্য কার্যকলাপের ভারসাম্য রাখুন। অন্যান্য বিনোদনমূলক ক্রিয়াকলাপ খুঁজুন যাতে খেলা আপনার জীবনের খুব বড় অংশ না হয়ে যায়।
ওয়েবসাইটে কেনাকাটা করার জন্য অর্থ ধার করবেন না।
একক গেম বা সেশনে আপনার ক্রয়কৃত সমস্ত প্লে মানি ব্যবহার এড়িয়ে চলুন।
নিয়মিত বিরতি নিন এবং বিরতি দিন।
 

অপ্রাপ্তবয়স্ক ব্যবহারকারী:  

কোম্পানি অপ্রাপ্তবয়স্ক ব্যবহারকারীদের (অর্থাৎ, ২১ বছরের কম বয়সী ব্যবহারকারী) বিরুদ্ধে কঠোর নীতি গ্রহণ করে। ভুল/অপ্রত্যাশিত কেনাকাটার সম্ভাবনা কমাতে এবং যারা মৌলিক বা স্নাতক পর্যায়ের শিক্ষা গ্রহণ করছে তাদের জন্য ওয়েবসাইটকে একটি বিভ্রান্তির উৎস হিসেবে ব্যবহার করা থেকে বিরত রাখতে, আমরা সন্দেহজনক ব্যবহারকারীদের কাছ থেকে শনাক্তকরণ এবং নথি চাই। যদি কোনো ব্যবহারকারীকে অপ্রাপ্তবয়স্ক হিসেবে চিহ্নিত করা হয় এবং তিনি ওয়েবসাইটে খেলে থাকেন, তাহলে তাদের অ্যাকাউন্ট অবিলম্বে নিষ্ক্রিয় বা মুছে ফেলা হবে।
যদিও আমরা ওয়েবসাইটে কোনো অপ্রাপ্তবয়স্ক ব্যবহারকারী নেই তা নিশ্চিত করার জন্য উল্লেখযোগ্য সময় এবং সম্পদ ব্যয় করি, তবে আমরা মনে করি যে এই প্রতিরোধ ব্যবস্থা আমাদের এবং অপ্রাপ্তবয়স্কদের অভিভাবকদের মধ্যে একটি যৌথ দায়িত্ব হিসেবে সর্বোত্তম কাজ করে। আপনার শিশুদের যাতে আমাদের ওয়েবসাইটে খেলার সুযোগ না পায় তা নিশ্চিত করার জন্য নিচে কয়েকটি টিপস দেওয়া হল:
– আপনি যদি ওয়েবসাইটে লগ ইন করা অবস্থায় থাকেন তবে আপনার পিসি বা মোবাইল ডিভাইসটি অরক্ষিত রেখে যাবেন না। – আপনার পিসি এবং মোবাইল ডিভাইস সুরক্ষিত রাখুন এবং এই ধরনের ডিভাইসগুলি ব্যবহার করতে এবং অ্যাক্সেস করতে পাসওয়ার্ড/প্রমাণীকরণ নিয়ন্ত্রণ সেট করুন। – আপনার শিশুদের ডিভাইসে চাইল্ড প্রোটেকশন সফ্টওয়্যার ইনস্টল করুন/ব্যবহার করুন যাতে তারা ওয়েবসাইট বা আমরা যে পরিষেবাগুলি অফার করি তা অ্যাক্সেস করতে না পারে। – আপনার ইউজার অ্যাকাউন্টের জন্য শক্তিশালী পাসওয়ার্ড ব্যবহার করুন যা ভাঙা কঠিন। আপনি চাইলে ওয়েবসাইট সফ্টওয়্যারকে প্রতিবার লগ ইন করার সময় আপনার পাসওয়ার্ড মনে না রাখার জন্য নির্বাচন করতে পারেন। যদি আপনার সন্দেহ হয় যে অন্য কেউ আপনার ইউজার অ্যাকাউন্ট অ্যাক্সেস করার চেষ্টা করতে পারে, তাহলে সফ্টওয়্যারকে আপনার পাসওয়ার্ড মনে রাখতে দেবেন না। – প্লে মানি কেনার সময় আপনার ক্রেডিট/ডেবিট কার্ডের বিবরণ সংরক্ষণ করবেন না এবং অনাকাঙ্ক্ষিত কেনাকাটা এড়াতে নিশ্চিত করুন, কারণ ওয়েবসাইটে করা সমস্ত কেনাকাটা অপরিবর্তনীয়। – ওয়েবসাইটে অননুমোদিত অ্যাক্সেস সীমিত করতে আপনার ইউজার অ্যাকাউন্টের কার্যকলাপ নিবিড়ভাবে তত্ত্বাবধান করুন।
 

অ্যাকাউন্ট বন্ধের অনুরোধ:  

আপনি যে কোনো সময় যে কোনো কারণে আমাদের সাপোর্ট টিমের সাথে https://www.xgtiger.vip এ যোগাযোগ করে আপনার অ্যাকাউন্ট বন্ধ করতে পারেন। অনুগ্রহ করে মনে রাখবেন যে, আমাদের সাধারণ অ্যাকাউন্ট বন্ধ করার প্রক্রিয়ার অধীনে বন্ধ হওয়া অ্যাকাউন্ট যেকোনো সময় পুনরায় চালু করা যেতে পারে, সাপোর্ট টিমের সাথে যোগাযোগ করলেই যথেষ্ট। তবে, যদি আপনি মনে করেন যে আপনি গেমিং-এর প্রতি অস্বাস্থ্যকর আসক্তির ঝুঁকিতে আছেন বা বর্তমানে অস্বাস্থ্যকর আসক্তির শিকার, তবে আমরা আপনাকে আত্ম-বর্জনের (Self-Exclusion) কথা বিবেচনা করার পরামর্শ দেব – আত্ম-বর্জনের একটি ব্যাখ্যা নিচের সেকশনে (Self-Exclusion) দেওয়া হয়েছে।
 

স্ব-অপসারণ (SELF-EXCLUSION):

আমরা স্ব-অপসারণ সুবিধা প্রদান করি যদি আপনি মনে করেন যে আপনার গেমিং আপনাকে নেতিবাচকভাবে প্রভাবিত করছে এবং আপনি এটি থামানোর জন্য সহায়তা চান। আপনার অনুরোধে, আমরা একটি নির্দিষ্ট সময়ের জন্য আপনার অ্যাকাউন্ট ব্যবহার করা থেকে বিরত রাখব, যা আপনি নির্ধারণ করবেন। আপনি যদি আপনার অ্যাকাউন্ট ব্যবহার থেকে নিজেকে অপসারণ করতে চান, তাহলে আমাদের সাপোর্ট টিমের সাথে https://www.xgtiger.vip এ যোগাযোগ করতে পারেন এই অনুরোধটি করতে। স্ব-অপসারণ অনুরোধটি কার্যকর হওয়ার পরে আপনি সাপোর্ট টিম থেকে একটি ইমেল পাবেন। একবার সময়সীমা শেষ হয়ে গেলে, আপনার অ্যাকাউন্টটি পুনরায় চালু করা হবে। অনুগ্রহ করে মনে রাখবেন যে কোন স্ব-অপসারণ অনুরোধ মঞ্জুর হওয়ার পর তা প্রাথমিকভাবে নির্ধারিত সময় পর্যন্ত অপরিবর্তনীয় থাকে। স্ব-অপসারণে প্রবেশ করা একটি যৌথ প্রতিশ্রুতি আমাদের এবং আপনার মধ্যে। আমরা আপনার অ্যাকাউন্ট পুনরায় চালু করা বা আমাদের সাথে নতুন অ্যাকাউন্ট খোলার প্রচেষ্টা থেকে বিরত রাখতে যুক্তিসঙ্গত পদক্ষেপ নেব। তবে, আপনার অপসারণের সময়কালে, আপনার অ্যাকাউন্ট পুনরায় চালু করার চেষ্টা করা বা আমাদের ওয়েবসাইটে নতুন অ্যাকাউন্ট খোলার চেষ্টা করা উচিত নয়। আপনি আমাদের একটি ইমেল পাঠিয়ে নিজেকে মার্কেটিং ইমেইল থেকে বিরত রাখতে এবং ‘ডু নট ডিস্টার্ব’ তালিকায় অন্তর্ভুক্ত করার জন্য অনুরোধ করতে পারেন।
 

কোম্পানি দ্বারা অবরোধ:  

কোম্পানি আপনার ব্যবহারকারী অ্যাকাউন্টে যেকোন অস্বাভাবিক বা অস্বাভাবিক ক্রিয়াকলাপ যেমন আপনার অ্যাকাউন্ট ওয়েবসাইটে খুব বড় এবং ঘন ঘন প্লে মানি কেনার ঘটনা সনাক্ত করলে আপনার অ্যাক্সেস সাময়িকভাবে অবরোধ করতে পারে। এমন ক্ষেত্রে, কোম্পানি আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার কার্যকলাপের সম্ভাব্য আর্থিক প্রভাব সম্পর্কে আপনাকে সচেতন করবে। আপনার অ্যাকাউন্টে কোনো ব্লক রাখার পর আপনাকে কোম্পানির সহায়তা দল থেকে একটি ইমেইল পাঠানো হবে। কোম্পানি আপনার ব্যবহারকারী অ্যাকাউন্টে সাময়িকভাবে ব্লক রাখতে পারে যদি ব্যবহারকারীর কেওয়াইসি তথ্য কোম্পানির কাছে প্রদান করা না হয় বা পুরানো হয় যতক্ষণ না আপনি সঠিক নথিপত্র প্রদান করেন যাতে কোম্পানি আপনার কেওয়াইসি তথ্য যাচাই করতে পারে।
 

বহিষ্করণের পরিণতি:  

অনুগ্রহ করে মনে রাখবেন যে কোম্পানির দ্বারা আরোপিত যে কোনও স্ব-বহিষ্কার/ব্লক/বন্ধ আপনার ইউজার অ্যাকাউন্টের জন্য প্রযোজ্য হবে এবং স্ব-বহিষ্কার/ব্লক/বন্ধের সময়কালে আপনি ওয়েবসাইটে উপলব্ধ সমস্ত গেম খেলার থেকে বিরত থাকবেন। আপনি আপনার ইউজার অ্যাকাউন্ট স্ব-বহিষ্কৃত/ব্লক/বন্ধ হওয়ার পরে শুরু হওয়া যেকোনো টুর্নামেন্ট থেকে স্বয়ংক্রিয়ভাবে অগ্রাহ্য হবেন। এছাড়াও, স্ব-বহিষ্কার/ব্লক/বন্ধের সময়কালে আপনি ওয়েবসাইটের জন্য আমাদের থেকে কোনও মার্কেটিং ইমেইল বা নিউজলেটার পাবেন না।
ডিপোজিট সীমা ডিফল্টরূপে, কোম্পানি ব্যবহারকারীদের ২৪ ঘন্টার মধ্যে মোট PHP ২০০ থেকে সর্বাধিক PHP ২,০০,০০০/- পর্যন্ত জমা দেওয়ার অনুমতি দেয়। আপনি যদি আপনার ডিপোজিট সীমা পরিবর্তন করতে চান তবে আপনি এটি রেসপন্সিবল গেমিং সেলফ লিমিটেশন টুল ব্যবহার করে করতে পারেন।
জিজ্ঞাসা আপনার যদি কোনও প্রশ্ন থাকে বা এই রেসপন্সিবল গেমিং পলিসি সম্পর্কে কোনও ব্যাখ্যার প্রয়োজন হয়, আপনি নিম্নলিখিত চ্যানেলের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন:
ইমেইল: https://www.xgtiger.vip
লাইভ চ্যাট: https://www.xgtiger.vip
ফোন হেল্পলাইন: https://www.xgtiger.vip
tracksino সম্ভাব্য নেতিবাচক গেমিং প্রভাবের জন্য সহায়তা এবং সমর্থনের জন্য খেলোয়াড়দের বিভিন্ন উপায়ে সহায়তা করার চেষ্টা করে। ব্যবহারকারীরা তাদের স্পার্টান অ্যাকাউন্ট সীমিত করার জন্য https://www.xgtiger.vip-এ যোগাযোগ করতে পারেন।
 

স্ব-বহিষ্কার  

যদি আপনি বিশ্বাস করেন যে গেম খেলা আপনার জীবনে বিনোদনের পরিবর্তে একটি বাধা হয়ে দাঁড়িয়েছে, তবে আমরা আপনাকে সাহায্য করতে চাই। প্রথমে নিম্নলিখিত প্রশ্নগুলোর উত্তর দিন:
ক্যাসিনো কি আপনার দৈনন্দিন জীবনের গুরুত্বপূর্ণ কাজগুলো থেকে সময় হারাতে বাধ্য করেছে?
আপনি কি কখনো আপনার ক্যাসিনো বাজেটের জন্য অর্থায়ন করতে ঋণগ্রস্ত হয়েছেন?
আপনি কি আপনার খেলার কারণে কখনও আত্মবিনাশ বা আত্মহত্যার কথা ভেবেছেন? যদি উপরের প্রশ্নগুলোর উত্তর “হ্যাঁ” হয়, তাহলে অনুগ্রহ করে https://www.xgtiger.vip এ ইমেইল পাঠান এবং আমরা যত তাড়াতাড়ি সম্ভব আপনার সাথে যোগাযোগ করবো।
 

আপনি নিজেকে সাহায্য করতে যা করতে পারেন?  

Identify and reduce the risks
If you choose to play online, some general guidelines can help make your playing experience safer and reduce the risk of problems occurring.
1. Play for entertainment and not as a way of making money. Casino should be played recreationally and only with funds that you can afford to lose.
2. Play stakes you’re comfortable with, playing on higher stakes may not help you recover losses.    
3. Don’t play when you are upset, tired or depressed, It is difficult to make good decisions when you are feeling down.    
4. Balance your play with other activities. Find other forms of entertainment so that playing does not become a big part of your life.    
5. Do not play when you are intoxicated.
 

সীমা নির্ধারণ  

আমরা আপনাকে দায়িত্বশীল গেমিং সীমা নির্ধারণের বিকল্প অফার করি যাতে আপনি দায়িত্বের সাথে খেলতে পারেন। আপনি সহায়তার সাথে যোগাযোগ করে এই সীমাগুলি নির্ধারণ করতে পারেন। আপনি নিম্নলিখিত সীমাগুলি নির্ধারণ করতে পারেন:
আপনি আপনার অ্যাকাউন্টে সম্পূর্ণভাবে জমা বন্ধ করার সিদ্ধান্ত নিতে পারেন, তবে ফ্রিরোল খেলতে এবং যেকোনো জয় তুলে নিতে পারবেন।
আপনি আপনার অ্যাকাউন্ট লক করতে পারেন, যা আপনাকে ওয়েবসাইটে খেলতে বাধা দেবে। সীমা নির্ধারণের পর, এটি ৭ দিনের জন্য অপরিবর্তনীয় থাকবে।
 

আমরা আপনাকে সাহায্য করার জন্য কী করতে পারি? 

বয়স যাচাইকরণ
যে কোনও খেলোয়াড় যারা তার/তার আসল বয়স সম্পর্কে ভুল বা অপ্রয়োজনীয় তথ্য প্রদান করেছেন তাদের সমস্ত জেতা বাতিল হতে পারে।
নতুন অ্যাকাউন্ট তৈরি করার সময় প্রতিটি ব্যক্তি নিশ্চিত করে যে তারা কমপক্ষে ২১ বছরের। এটি নিশ্চিত করে যে আমাদের ওয়েবসাইটে খেলা প্রতিটি ব্যক্তি ২১ বছরের বেশি।
আমরা আমাদের বিপণন এবং বিজ্ঞাপনে অপ্রাপ্তবয়স্ক খেলোয়াড়দের লক্ষ্য করি না। অপ্রাপ্তবয়স্ক খেলোয়াড়দের আকর্ষণ করা আমাদের ব্যবসায়িক নীতি বা আমাদের ব্যক্তিগত এবং কর্পোরেট মূল্যবোধের সাথে সামঞ্জস্যপূর্ণ নয়।

Scroll to Top