tracksino এর গোপনীয়তা নীতি

আমরা কারা
 
tracksino-তে, আমরা আমাদের ওয়েবসাইটের সকল দর্শনার্থীদের আস্থা এবং বিশ্বাস বজায় রাখতে প্রতিশ্রুতিবদ্ধ। বিশেষ করে, আমরা আপনাকে জানাতে চাই যে tracksino বিপণনের উদ্দেশ্যে অন্যান্য কোম্পানি বা ব্যবসার সাথে ইমেল তালিকা বিক্রি, ভাড়া বা বিনিময় করার ব্যবসা করে না।

এই গোপনীয়তা নীতিতে, আমরা কখন এবং কেন ব্যক্তিগত তথ্য সংগ্রহ করি, কীভাবে আমরা এটি ব্যবহার করি, সীমিত শর্তগুলি যার অধীনে আমরা এটি অন্যদের কাছে প্রকাশ করতে পারি, এবং কীভাবে আমরা এটিকে সুরক্ষিত রাখি তার বিশদ তথ্য প্রদান করেছি।

আমরা আপনার গোপনীয়তাকে গুরুত্ব সহকারে গ্রহণ করি এবং tracksino-এর সকল দর্শনার্থী এবং ব্যবহারকারীদের একটি নিরাপদ এবং সুরক্ষিত পরিবেশ প্রদানের জন্য ব্যবস্থা গ্রহণ করি।

 
Cookies
 
tracksino আপনার কম্পিউটারে tracksino কুকিজ সেট করতে এবং অ্যাক্সেস করতে পারে। কুকিজ আমাদের সিস্টেমকে আপনার অনুরোধকৃত সেবা প্রদানের জন্য প্রয়োজনীয় মৌলিক তথ্য প্রদান করতে ব্যবহৃত হয়। আপনি ইন্টারনেট ব্রাউজারের সেটিংস থেকে যেকোনো সময় কুকিজ মুছে ফেলতে পারেন।

 
Google Analytics
 
যখন কেউ tracksino-তে ভিজিট করেন, আমরা একটি তৃতীয় পক্ষের সেবা, Google Analytics, ব্যবহার করি যাতে ইন্টারনেট লগ সম্পর্কিত তথ্য এবং ভিজিটরদের আচরণ প্যাটার্ন সংগ্রহ করা হয়। আমরা এটি সাইটের বিভিন্ন অংশে ভিজিটরের সংখ্যা এবং সাইটের সাথে ইন্টারঅ্যাকশনগুলি ট্র্যাক করার জন্য করি। এই তথ্য এমনভাবে প্রক্রিয়াজাত করা হয় যা কাউকে সনাক্ত করে না। আমরা, এবং Google-কে ও অনুমতি দেই না, আমাদের ওয়েবসাইটের ভিজিটরদের পরিচয় জানার কোন প্রচেষ্টা করতে।

 
ওয়েবসাইট মন্তব্য
 
যখন কেউ tracksino ওয়েবসাইটে যান, তখন নির্দিষ্ট প্রবন্ধ বা পৃষ্ঠাগুলিতে মন্তব্য জমা দেওয়ার সুযোগ থাকতে পারে। মন্তব্য জমা দেওয়ার সময়, আপনি ছদ্মনাম ব্যবহার করতে পারেন বা এমন তথ্য প্রদান করতে পারেন যা সম্পূর্ণরূপে আপনার পরিচয় লুকায়। যখন একটি মন্তব্য জমা দেওয়া হয়, আপনি যে প্রাসঙ্গিক বিবরণগুলি (নাম, ইমেল, ওয়েবসাইট) প্রদান করেন তা সংরক্ষণ করা হয়। এই তথ্যগুলি সংরক্ষণ করা হয় যাতে আমরা আপনার মন্তব্যটি আপনাকে এবং সাইটের মন্তব্য বিভাগগুলি দেখছেন এমন অন্যদের প্রদর্শন করতে পারি। আমরা প্রবেশ করা তথ্য যাচাই করি না এবং যাচাইয়ের প্রয়োজনও করি না।

 
তৃতীয় পক্ষ
 
কিছু ক্ষেত্রে আপনার আইপি ঠিকানা, ভৌগোলিক অবস্থান এবং অন্যান্য ব্রাউজার সম্পর্কিত বিবরণ তৃতীয় পক্ষের কোম্পানির সাথে ভাগ করা হতে পারে। আমরা উপরোক্ত উল্লেখিত ডেটা মাঝে মাঝে নিম্নলিখিত তৃতীয় পক্ষের কোম্পানির সাথে শেয়ার করতে পারি।

 
আপনার ব্যক্তিগত তথ্যের অ্যাক্সেস
 
তথ্য আপনি আমাদের কাছে থাকা আপনার ব্যক্তিগত তথ্য দেখার, সংশোধন করার বা মুছে ফেলার অধিকার রাখেন। আপনার অনুরোধটি আমাদের ডেটা প্রোটেকশন অফিসার tracksino-কে https://www.xgtiger.vip এ ইমেইল করুন এবং আমরা আপনার যে কোনো ব্যক্তিগত তথ্য মুছে ফেলার জন্য আপনার সাথে কাজ করব।

 
আমাদের গোপনীয়তা নীতিতে পরিবর্তন
 
আমরা ভবিষ্যতে আমাদের গোপনীয়তা নীতিতে পরিবর্তন করতে পারি, তবে আপনার ব্যক্তিগত ডেটা প্রক্রিয়াকরণের জন্য সর্বশেষ সংস্করণটি প্রযোজ্য হবে এবং এটি সবসময় আপনার জন্য উপলব্ধ থাকবে। যদি আমরা আমাদের বিবেচনায় নীতির কোনও গুরুত্বপূর্ণ পরিবর্তন করি, তাহলে আমরা একটি আপডেট বা ইমেইলের মাধ্যমে আপনাকে জানাব, যদি সম্ভব হয়। আমাদের পরিষেবাগুলি ব্যবহার চালিয়ে গেলে, আপনি আমাদের গোপনীয়তা নীতির শর্তাবলীতে বাধ্য থাকতে সম্মত হন।

Scroll to Top